Sunday, October 28, 2012

ডেস্টিনির বিরুদ্ধে আনিত অভিযোগের ভিত্ততে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে বেগ পেতে হবে... সিস্টেম মত লোক বসানো আছে..



তিনি মুক্তিযোদ্ধা, স্বাধীনতার সপক্ষের শক্তি, সেক্টর কমান্ডার্স ফোরামের সদস্য, সাবেক সেনাবাহিনী প্রধান এবং বর্তমানে ডেস্টিনির পেইড চেয়ারম্যান এবং বোর্ড অফ ডিরেক্টরর্স এর সদস্য লেঃ জেঃ (অবঃ) হারুন উর রশিদ, বিপি ।
তিনি ডেস্টিনির দৈনন্দিন ব্যাবসায়িক কর্মকাণ্ডে অংশগ্রহণ করেননা খুব স্বাভাবিক কেননা তার অর্থ ব্যবসায় কোন অভিজ্ঞতা নেই। তাহলে তার কাজ কি???? সহজ উত্তর......... সরকারকে ম্যান্যাজ করাই তার কাজ। ডেস্টিনির প্রধান দুই কুশীলব আলহাজ্ব মোঃ হোসাইন কিংবা রফিকুল আমিনের বিশাল টাকা-পয়সা থাকলেও সমাজে অত খুঁটির জোর নেই। এজন্য নিজেদের কেউ চেয়ারম্যান না হয়ে বছরে কয়েক কোটি টাকার বিনিময়ে পেইড চেয়ারম্যান রাখা।

হারুন উর রশিদও এত টাকার হাতছানি থেকে নিজেকে দূরে রাখতে পারেননি। মনে হচ্ছে একদিন তিনি পস্তাবেন। এমন একটি ব্যবসায়িক প্রতিষ্ঠানের সাথে নিজেকে জড়িয়ে তিনি যে ভুল করেছেন তা বুঝবেন। টাকা-পয়সা চলে গেলে ফিরে আসে কিংবা ফিরিয়ে আনা যায় কিন্তু মান, সম্মান, মর্যাদা একবার চলে গেলে ফিরে আসেনা চেষ্টা করলেও ফিরিয়ে আনা যায়না।



No comments:

Post a Comment